বুধবার , ডিসেম্বর ১৯ ২০১৮

হাতিয়ায় বাবার সামনে ছেলেকে গুলি করে হত্যা, বাবা গুলিবিদ্ধ

বাংলার আলো ডেস্ক: নোয়াখালীর হাতিয়ায় উপজেলায় হাতিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে নান্টু মিয়ার বাড়িতে গতকাল রবিবার গভীর রাতে সন্ত্রাসীদের গুলিতে মো. নিরব উদ্দিন (১০) নামের এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হন তার বাবা মিরাজ উদ্দিন (৩৫)।

নিহত নিরব উদ্দিন হাতিয়া পৌরসভার বাসিন্দা এবং স্থানীয় রহমানিয়া মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র।

আজ সোমবার সকালে নিহত নিরবের চাচা রাশেদুল ইসলাম নান্টু জানান, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে রবিবার রাতে স্থানীয় সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি ১৫-২০ জন সন্ত্রাসী তাদের বাড়িতে এসে অতর্কিতে হামলা চালায়। এ সময় তার ভাতিজা নিরব উদ্দিন ও আমার ভাই মিরাজ উদ্দিন গুলিবিদ্ধ হন।

প্রথমে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কম্পলেক্সে নেওয়া হয়। পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে নিরব উদ্দিন মারা যায়। নিরবের পিতা মিরাজ উদ্দিন নোয়াখালী জেনারেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মহিউদ্দিন আজিম জানান, রাতে নিরব উদ্দিন নামের এক ছাত্রের মাথায় গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়েছে কিন্তু তাকে হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। তার পিতা মিরাজ উদ্দিনকে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে। তার হাতে ও পিঠে গুলি লেগেছে। তিনি আরো জানান, নিরবের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

হাতিয়া থানার ওসি মো. কামরুজ্জামান শিকদার জানান, স্থানীয় ব্যবসায়ী দ্বন্দ্বের জের ধরে সন্ত্রাসী হামলায় মিরাজ উদ্দিন ও তার ছেলে নিরব গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ নিরবকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এটি কোনো রাজনৈতিক বিষয় নয়, খবর পেয়ে রাতেই সন্ত্রাসীদের ধরার জন্য অভিযান চালনো হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Check Also

১০০ ভরি স্বর্ণসহ রাজশাহীতে গ্রেফতার ৩

 বাংলার আলো ডেস্ক:  রাজশাহীর গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *