শুক্রবার , এপ্রিল ১৯ ২০১৯
Breaking News

সাভার ও আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

বাংলার আলো ডেস্ক: পৃথক সড়ক দুর্ঘটনায় ঢাকার সাভার ও আশুলিয়ায় মা ও ছেলে সন্তানসহ তিনজন নিহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন নিহত শিশুটির পিতা। শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট কোহিনুর স্পিনিং মিলের সামনে ও সকালে সাভার পৌর এলাকার মজিদপুরে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুপুরে মানিকগঞ্জের শিবালয় থেকে সোহেল আহমেদ (৩০) তাঁর স্ত্রী ঝুমা খাতুন (২৫) ও তিন বছরের ছেলে আব্দুল্লাহকে নিয়ে একটি মোটরসাইকেলে করে আশুলিয়ার নবীনগরের দিকে আসছিলেন।

তাঁদের মোটরসাইকেলটি আশুলিয়ার নবীনগর কোহিনুর স্পিনিং মিলের সামনে পৌঁছালে পেছন থেকে আসা বেপরোয়াগতির একটি ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়।

এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান ঝুমা খাতুন ও তাঁর শিশু ছেলে আব্দুল্লাহ। ট্রাকটি তাদের দুজনকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মা ও ছেলে নিহত এবং গুরুতর আহত হন বাবা।

ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা এগিয়ে এসে সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতদের বাড়ি মানিকগঞ্জের শিবালয় থানা এলাকায় বলে জানা গেছে।

অন্যদিকে, সাভারের মজিদপুর এলাকায় ইতিহাস পরিবহনের একটি বাসের চাপায় মাহেলা খাতুন (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। পরে খবর পেয়ে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় স্থানীয়রা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও এর চালক পালিয়ে যায়। নিহতের বাড়ি সাভারের মজিদপুর এলাকায়।

এ বিষয়ে সাভার মডেল থানা ও আশুলিয়া থানার ওসি জানান, সাভার ও আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *