বুধবার , ডিসেম্বর ১৯ ২০১৮

সরকার জনগণের সঙ্গে প্রতারণা করে ক্ষমতায় টিকে আছে: ফখরুল

বাংলার আলো ডেস্কঃ এই সরকার সম্পূর্ণ জোর করে জনগণের সঙ্গে প্রতারণা করে ক্ষমতায় টিকে আছে। বলে মন্কব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, সরকার নিজেদের মতো করে সংবিধান কেটেকুটে এ পর্যায়ে নিয়ে এসে এখন বলছে সংবিধানের বাইরে যাওয়া যাবে না, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, কেউ আসলে আসবে, না আসলে না আসবে। তাদের এ কথা শুনলে মনে হয়, এটা যেন তাদের পৈত্রিক সম্পত্তি।

মির্জা ফখরুল আরও বলেন, খালেদা জিয়াকে ছলচাতুরি করে আটকে রাখার চেষ্টা করা হচ্ছে। কারণ তারা ভয় পাচ্ছেন, খালেদা জিয়া যদি বের হয়ে যান তাহলে তাদের মসনদ জনগণের জোয়ারে ভেসে চলে যাবে।

তিনি বলেন, সোমবার ছাত্রদলের নেতা জাকির হোসেন মিলনকে নির্যাতন নিপীড়ন করে জেল খানায় পাঠিয়েছে। পরে বলেছে সে জেলখানায় মারা গেছে। এ হত্যার তীব্র নিন্দা জানাচ্ছি। এ ছেলেটি তার জীবন দিয়েছে শুধুমাত্র গণতন্ত্রের রাজনীতি করার জন্য। শুধু একা মিলন নয়, এভাবে গত কয়েক বছরে আমাদের অনেক মিলন চলে গেছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবিতে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট এ আলোচনা সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক গৌতম চক্রবর্তী।

আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা ঢাবির অধ্যাপক ড. সুকমোল বড়ুয়া, বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক জন গমেজ, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, প্রান্তিক জনশক্তি উন্নয়ন বিষয়ক সম্পাদক অপর্ণা রায় দাস, বিএনপির নির্বাহী কমিটির সদস্য দেবাশীষ রায়, সুশীল বড়ুয়া, অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ।

Check Also

নির্বাচনী ইশতেহারে যেসব প্রতিশ্রুতি দিল ঐক্যফ্রন্ট

বাংলার আলো ডেস্ক:  আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘোষিত নির্বাচনী ইশতেহারে ১৪টি প্রতিশ্রুতি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *