রবিবার , আগস্ট ২৫ ২০১৯
Breaking News

রাণীশংকৈলে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ


রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা প্রশাসন এর আয়োজনে উপজেলার আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী’র তহবিল থেকে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম ব্যতীত)শীর্ষক কর্মসূচির আওতায় ৩(তিন) ক্যাটাগরীতে ৬,৬০,০০০( ছয় লক্ষ ষাট হাজার) টাকার উপকরণ ৬০০(ছয়শত) জন শিক্ষার্থী,এবং নগদ ৩,০০০০০( তিন লক্ষ)টাকা ৩৩৪(তিনশত চৌত্রিশ) জন শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। রাণীশংকৈল আদিবাসী সমাজ উন্নয়ন সংগঠন এর মাধ্যমে বৃহস্পতিবার ১৬ মে সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না। আরোও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভ’মি) সোহাগ চন্দ্র সাহা ,থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান,ভাইস চেয়ারম্যান সোহেল রানা, শেফালী বেগম,উপজেলা আদিবাসী চেয়ারম্যান সুগা মুরমুসহ প্রতিটি ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ। শিক্ষা বৃত্তি অনুষ্ঠানে ১০ জন আদিবাসী শিক্ষার্থীদের পরিবারের পাকা ঘর নির্মাণের দায়িত্ব নেন জেলা প্রশাসক।

Check Also

পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়াচ্ছে স্বাধীনতাবিরোধীরা: স্বাস্থ্যমন্ত্রী

পদ্মা সেতু তৈরি করতে কোনো বাচ্চা বা মানুষের মাথা লাগে না, লাগে বড় অংকের টাকা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *