বুধবার , ডিসেম্বর ১৯ ২০১৮

রাজধানীতে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১

বাংলার আলো ডেস্ক: রাজধানীর খিলগাঁওয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই দলের সংঘর্ষে  মো. রাসেল আহমেদ ওরফে রনি (১৮) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। প্রতিপক্ষের খেলোয়াড়দের ছুরিকাঘাতে সে প্রাণ হারায় বলে জানা গেছে। নিহত রনি খিলগাঁও সরকারি স্টাফ কোয়ার্টার স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দেয়।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে খিলগাঁও বৌবাজার পুরাতন পুলিশ ফাঁড়ির মাঠে এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত স্কুল ছাত্রের বড় ভাই আবু সালেহ জানান , ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার রাত সাড়ে আটটার সময়ে খিলগাঁওয়ের বৌবাজার পুরাতন পুলিশ ফাঁড়ির মাঠে  রনির সঙে রানা গ্রুপের  ঝগড়া হয়। খেলায় রনির গ্রুপ জিতে যাওয়ায় রানা গ্রপের সদস্যরা রনির উপরে চড়াও হয়। এক পর্যায়ে রানা আকাশ এবং সিরাজ রনিকে মারধর করে। এ সময়ে রানা রনির পেটে ছুরি ঢুকিয়ে দেয়। পরে রনিকে গুরুতর আহত অবস্থায় খিদমাহ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০ টার দিকে রনিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খিলগাঁও থানার ডিউটি অফিসার এসআই রুহুল আমিন জানান, ঘটনাটির তদন্ত ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

ঢাকাসহ সারাদেশে ১০১৬ প্লাটুন বিজিবি মোতায়েন

বাংলার আলো ডেস্ক: ৩০ ডিসেম্বর ভোট সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষার্থে ঢাকাসহ সারা দেশে এক হাজার ১৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *