মঙ্গলবার , জুলাই ১৬ ২০১৯
Breaking News

রহস্যজনক দুই স্কুলছাত্রীর মৃত্যু

বাংলার আলো ডেস্ক: জামালপুরে আজ মঙ্গলবার দুই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের আরিফপুর গ্রামে এসএসসি পরীক্ষার্থী তাহমিনা আক্তার জান্নাতের (১৬) লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। এ ছাড়া বকশীগঞ্জ উপজেলার বগারচর গ্রামের নবম শ্রেণির ছাত্রী রূপসী আক্তার (১৪) বিষপানে আত্মহত্যা করেছে বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

বকশীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের মধ্যঘাসিরপাড়া গ্রামের গোলাপ মিয়ার মেয়ে রূপসী আক্তার গতকাল সোমবার রাতে নিজ ঘরে বিষপান করে। স্বজনরা তাকে বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে রাতেই  জামালপুরে নেওয়ার পথে মারা যায় সে।

রূপসী স্থানীয় গোপালপুর কো-অপারেটিভ বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো। আজ মঙ্গলবার সকালে বকশীগঞ্জ থানা পুলিশ তার লাশ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠিয়েছে।

বকশীগঞ্জ থানার ওসি মো. আসলাম হোসেন বলেন, ‘মেয়েটির মৃত্যু রহস্যজনক বলে মনে করছি। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

অপরদিকে, জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের আরিফপুর গ্রামের তারা মিয়ার মেয়ে তাহমিনা আক্তার জান্নাত গতকাল সোমবার রাতে তার শোবার ঘরের ধর্নায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

সে চলতি বছর জামালপুর শহরের শাহজামাল (রহ.) উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারের লোকজন প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় সে আত্মহত্যার পথ বেছে নেয়। পুলিশ আজ মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠিয়েছে।

জামালপুর সদর থানার ওসি মো. নাছিমুল ইসলাম বলেন, ‘মেয়েটির লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

Check Also

উলিপুর বন্যা কবলিত এলাকায় নৌকা ডুবে শিশুসহ নিহত ৫

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের নতুন অনন্তপুর এলাকায় মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে বন্যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *