রবিবার , আগস্ট ২৫ ২০১৯
Breaking News

মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্বামী হত্যার বিচার চাইলেন স্বর্ণ ব্যবসায়ী’র স্ত্রী দীতি(ভিডিও সহ)

জয় মহন্ত অলক: গত ১১ এপ্রিল বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গোকুল রায় নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার বিচারের দাবীতে রাজপথে নেমেছেন শোকাহত জনগন। ঠাকুরগাঁও ব্যবসায়ী সমিতির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে শহরের স্বর্ণকার এলাকা থেকে হাজারো শোকাহত জণগন একটি বিক্ষোভ বের করেন। বিক্ষোভটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বিক্ষোভে বক্তব্য দেন, ঠাকুরগাঁও চেম্বার অব কমার্সের সহ-সভাপতি মনিরুজ্জামান জুয়েল, ব্যবসায়ী কল্যাণ সোসাইটির সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ, স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি হাফিজুল রহমান সহ অন্যান্যরা। এসময় এই হত্যাকান্ডে জড়িত সকলকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান বক্তারা।

বিক্ষোভ শেষে জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন শোকাহত জণগনেরা। উল্লেখ্য, গত ১১ এপ্রিল বৃহস্পতিবার শহরের টিকাপাড়ায় রাতের আঁধারে দুর্বৃত্তের হাতে সুনামধন্য স্বর্ণ ব্যবসায়ি প্রিয়া জুয়েলার্সের সত্ত্বাধিকারী উত্তম রায়ের ছোট ভাই গোকুল রায় (৪০) খুন হন। গোকুল রায় শহরের জমিদারপাড়ার ধীরেণ রায়ের ছেলে।

এদিকে নিহত স্বর্ণ ব্যবসায়ী গোকুল এর স্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্বামী হত্যার বিচার চেয়ে তিনি বাংলার আলোকে বলেন, আমার স্বামী নিহত হওয়ার কয়েক দিন হয়ে গেল। কিন্তু এখনো পর্যন্ত আমার স্বামী হত্যার মূল আসামিরা ধরাছোঁয়ার বাইরে আছে। আমি এর কঠিন বিচার চাই। যেন এটি দেখে এরকম খুনের কাজে আর কেউ লিপ্ত না হয়। আর আমার মত অন্য কোন মেয়ে যেন এভাবে বিধবা না হয়।

Check Also

পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়াচ্ছে স্বাধীনতাবিরোধীরা: স্বাস্থ্যমন্ত্রী

পদ্মা সেতু তৈরি করতে কোনো বাচ্চা বা মানুষের মাথা লাগে না, লাগে বড় অংকের টাকা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *