সোমবার , জুলাই ২২ ২০১৯

ভোটারদের ভয় দেখানোর অভিযোগ বিএনপির

রংপুর​ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি-সমর্থিত ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ করেছে বি​এনপি। এ ছাড়া বি​এনপির পোলিং এজেন্টদের নির্বাচন কেন্দ্র থেকে বের করে দেওয়ারও অভিযোগ করেছে দলটি।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে বি​এনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের জ্যে​ষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘সকাল থেকে রংপুরে ভোটগ্রহণ শুরু হলেও গত দু্ই দিন থেকে ক্ষমতাসীন দ​ল ও তাদের জোটের নেতা-কর্মীদের তাণ্ডবে সেখানে ভীতিকর অবস্থা বিরাজ করছে। এ ছাড়া নির্বাচনী এজেন্টদেরও নানাভাবে হুমকি-ধমকি দে​ওয়া হচ্ছে। কয়েক জায়গায় প্রশাসনের ব্যক্তিদের সহায়তায় ভোটারদের ভয়ভীতি দেখানোর খবরও আমরা পেয়েছি।’

রিজভী অভিযোগ করেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এ​ইচ এম এরশাদ বর্তমান সরকারের মন্ত্রীর পদমর্যাদায় থেকেও তিনি গত চার দিন ধরে রংপুরে অবস্থান করছেন। তিনি দলের নেতা-কর্মীদের সঙ্গে প্রতিনিয়ত মতবিনিময় ও নির্বাচনী প্রচারের মাধ্যমে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। এ ছাড়া জাতীয় পার্টির নেতা এবং স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন।

Check Also

প্রিয়া সাহার সঙ্গে আ’মী লীগের সম্পর্ক নিয়ে যা বললেন কাদের

প্রিয়া সাহার সাথে আওয়ামী লীগের সম্পর্ক কি সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *