শনিবার , সেপ্টেম্বর ২১ ২০১৯
Breaking News

বিয়ের ৯ মাসের মাথায় দুই ভরি স্বর্ণালঙ্কার নিয়ে উধাও নববধূ

নিখোঁজ রাধা রাণী

স্টাফ রিপোর্টার : বিয়ের মাত্র ৯ মাসের মাথায় স্বামী-সংসার ফেলে পড়নের কাপড়-চোপড়সহ দুই ভরি স্বর্ণালঙ্কার নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে রাধা রাণী(২০) নামে এক নববধূ।

গত বৃহস্পতিবার (৬ জুন) সকালে তাঁর স্বামীর বাড়ী ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও মন্দিরপাড়া থেকে নিরুদ্দেশ হয় রাধা রাণী।

নিরুদ্দেশ হওয়া রাধা রাণীর স্বামী মিলন জানায়, গত ৯ মাস আগে ঠকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া গ্রামের রমেশ চন্দ্র রায়ের মেয়ে রাধা রাণীর সাথে সামাজিকভাবে তাদের বিয়ে হয়। সে পেশায় একজন রাজমিস্ত্রি। প্রতিদিনের ন্যায় গত ৬ জুন সকালে সে কাজে বেড়িয়ে যায়।কাজ শেষে সন্ধ্যায় বাড়ী ফিরে দেখে তার স্ত্রী রাধা রাণী বাড়ীতে নেই। পরে আশেপাশের এলাকায় খোঁজ করেও তার সন্ধান না পেয়ে বাড়ীতে ফিরে এসে দেখে তার পড়নের কাপড়-চোপড়সহ গচ্ছিত দুই ভরি স্বর্ণালঙ্কারও নেই। পরে উপায় না পেয়ে শ্বশুড়বাড়ীতে ফোন দিলে শ্বশুড়বাড়ীর লোকজন জানায় সেখানে সে যায়নি।

বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে।

মিলনের বাবা নাজেন চন্দ্র জানান, বিয়ের নয় মাসের মাথায় এবার নিয়ে নিয়ে বৌমা পাঁচ বার বাড়ী থেকে পালালো। এর আগে অন্যান্যবার পালালেও ঘন্টা কয়েক পরে আবার ফিরে এসেছে।কিন্তু এবার আর তার খোঁজ পাওয়া যাচ্ছেনা।

এদিকে রাধা রাণীর বাবা রমেশ চন্দ্র রায়ের কাছে মেয়ের নিরুদ্দেশ হওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মেয়ে নিখোঁজ হওয়ার একদিন পর জামাইয়ের কাছ থেকে তা জানতে পেরেছেন।এ নিয়ে তিনিও ভীষণ চিন্তিত বলে জানান তিনি।

এ রিপোর্ট লিখা পর্যন্ত ছেলের পরিবারের পক্ষ থেকে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছিলো।

Check Also

ঠাকুরগাঁওয়ে নতুন রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন

জয় মহন্ত অলক: এলজিইডির তত্বাবধানে প্রায় ৬৩ লক্ষ টাকা ব্যয় ধরে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *