শনিবার , সেপ্টেম্বর ২১ ২০১৯
Breaking News

বিশ্বকাপে পাকিস্তানি ক্রিকেটারদের স্ত্রী-সন্তান নিষিদ্ধ!

বাংলার আলো ডেস্ক:

মাত্র ছয় দিন বাদেই পর্দা উঠছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসরের। কিন্তু ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসের মাঠে শুরু হতে যাওয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট এই আসরে কিছুটা বেকায়দায় পড়তে হলো পাক ক্রিকেটারদের। কেননা বিশ্বকাপ চলাকালীন পাকিস্তানের ক্রিকেটাররা স্ত্রী কিংবা পরিবারের সদস্যদের সঙ্গে রাখতে পারছেন না।

এতে দেশটির ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা পিসিবি’র এমন সিদ্ধান্তে পরিবার ছাড়াই বিশ্বকাপে অংশ নিতে হচ্ছে পাকিস্তানি ক্রিকেটারদের। অন্য ক্রিকেট বোর্ডগুলো যেখানে ক্রিকেটারদের গৃহকাতরতা দূর করতে স্ত্রী-সন্তানদের সঙ্গে রাখার অনুমতি দিয়েছে; সেখানে উল্টো সিদ্ধান্ত দিলো পাকিস্তান। বলা হয়েছে, খেলা চলাকালীন টিম হোটেলে পরিবারকে রাখা সম্পূর্ণ নিষেধ। তবে শুধু মাত্র হারিস সোহেলের ক্ষেত্রে ব্যক্তিগত কারণে এ নিয়ম শিথিল করা হয়েছে। তিনি বোর্ডের অনুমতি নিয়ে স্ত্রী-সন্তানকে সঙ্গে রাখতে পারবেন।

জানা যায়, স্বাগতিকদের বিপক্ষে বাজে হারের প্রভাবে এই সিদ্ধান্ত নেয় পিসিবি। ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ সিরিজে ৪-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে সরফরাজ আহমেদের দল। সেই ব্যর্থতার খেসারত হিসেবে বিশ্বকাপে স্ত্রী-সন্তানদের পাশে পাবেন না ক্রিকেটাররা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। পিসিবির এমন সিদ্ধান্তের কড়া সমালোচনা করছেন নেটিজেনরা।

Check Also

আজকের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ মাঠে নামবে বাংলাদেশ-আফগানিস্তান। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০ মিনিটে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *