বৃহস্পতিবার , জুন ২৭ ২০১৯
Breaking News

বিআরটিসিতে ৪১৩ জন নিয়োগ

বাংলার আলো ডেস্ক:

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সড়ক পরিবহন করর্পোরেশন (বিআরটিসি)। বিজ্ঞপ্তি অনুযায়ী, বিআরটিসির অধীনে বাস ও ট্রাকের জন্য বাস/ ট্রাক চালক (অপারেটর গ্রেড-সি) পদে ৪১৩ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।

আবেদনের যোগ্যতা
বাস/ ট্রাক চালক পদে আবেদনের জন্য কমপক্ষে অষ্টম শ্রেণি পাস হতে হবে। থাকতে হবে বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ি চালনায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা। আবেদনকারীর যানবাহনের প্রাথমিক মেরামত, রুটিন রক্ষণাবেক্ষণ, খুচরা যন্ত্রাংশ সম্পর্কে ধারণা থাকতে হবে। পরিযানবিধি ও মহাসড়ক সম্পর্কে জ্ঞান থাকতে হবে। ২৩ মে ২০১৯ তারিখে বয়স অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে। প্রাথমিকভাবে নির্বাচিতদের গাজীপুরে বিআরটিসি কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনস্টিটিউটে ১৫ দিনের প্রশিক্ষণ নিতে হবে এবং হেভী ড্রাইভিং লাইসেন্স পরীক্ষায় অংশ নিতে হবে। নিয়োগপ্রাপ্তদের অবশ্যই ১০ বছর চাকরি করতে হবে। ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, মানিকগঞ্জ, রাজবাড়ী, টাঙ্গাইল, নেত্রকোণা, চাঁদপুর, বাগেরহাট, মাগুরা, নড়াইল, বরগুনা, বরিশাল, ঝালকাঠি ও পটুয়াখালী জেলার প্রার্থীদের আবেদনের প্রয়োজন নেই।

বেতন-ভাতা
জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের ৯,৩০০-২২,৪৯০ টাকা স্কেলে বেতন এবং বিধি মোতাবেক অন্যান্য সুবিধা দেয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন ‘চেয়ারম্যান, বিআরটিসি, পরিবহন ভবন, ২১ রাজউক এভিনিউ, ঢাকা-১০০০’ বরাবর পাঠাতে হবে।। আবেদনপত্র নির্ধারিত ঠিকানায় আগামী ১৬ জুনের মধ্যে পৌঁছাতে হবে।

Check Also

এবার কোরবানির ঈদেও ৯ দিনের ছুটি

এবার ঈদুল আজহায়ও দীর্ঘ ছুটি কাটানোর সুযোগ আসছে সরকারি চাকরিজীবীদের। তারা একদিন ছুটি ম্যানেজ করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *