বুধবার , মার্চ ২০ ২০১৯
Breaking News

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ঠাকুরগাঁওয়ের দুইজন নিহত, আহত ৪

বাংলার আলো ডেস্ক: বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর ফুলতলা ফটকি এলাকায় ট্রাক উল্টে মা ও মেয়ে নিহত হয়েছেন। এঘটনায় শিশুসহ আরও চার জন আহত হয়েছেন। বুধবার (২ে৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও সদরের শাহপাড়ার আব্দুল কাইয়ুমের স্ত্রী জাহেদা বেগম (৪৫) ও তার মেয়ে সাবিনা বেগম (২০)। আহতরা হলেন- নিহত জাহেদার স্বামী আব্দুল কাইয়ুম (৫৫), নিহত সাবিনার স্বামী জনি (২৪), শিশু পুত্র আরমান (৬) ও ট্রাক চালক সোহাগ (৪০)।

খবর পেয়ে থানার পুলিশ, হাইওয়ে পুলিশ ও বগুড়া ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়। পরে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফুয়ারা খাতুন, বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুর রশিদ, কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দি ঘটনাস্থল পরিদর্শন করেন।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, বুধবার ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার সাজাপুর ফুলতলা ফটকি এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী রডবোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে যায়। এ সময় ট্রাকের পেছনের চেম্বারে বসে থাকা ২ যাত্রী মা ও মেয়ে ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় শিশুসহ চারজন। আহতদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকার বাদল জানান, নিহতদের পরিবারে মরদেহ পৌঁছানো ও আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেয়া হবে।

 

Check Also

ভূরুঙ্গামারীতে বিদ্যুৎ স্পৃষ্টে ১ জনের মৃত্যু

মোঃ জাহিদ,কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের কুড়ার পাড় এলাকায় মঙ্গলবার(১৯ মার্চ) সকালে বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *