বুধবার , জুন ২৬ ২০১৯
Breaking News

প্রিমিয়ার ক্রিকেটের সুপার লিগ শুরু ১৫ এপ্রিল

বাংলার আলো ডেস্ক: প্রথমে ধরা হয়েছিল চলতি মাসের ১৩ তারিখ থেকে শুরু হবে চলতি ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের দ্বিতীয় পর্ব তথা সুপার লিগের খেলা। তবে পহেলা বৈশাখ তথা নববর্ষের কারণে দুইদিন পিছিয়ে ১৫ এপ্রিল থেকে শুরু করা হবে সুপার লিগের দ্বিতীয় পর্ব।

সিসিডিএম ইনচার্জ তৌহিদ নিশ্চিত করেছেন এ তথ্য। ১৫ এপ্রিল শুরু হয়ে ১৭, ১৯, ২১ ও ২৩ তারিখ হবে সুপার লিগের বাকি চার পর্ব। সেক্ষেত্রে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ প্রস্তুতি একদিন পিছিয়ে ২৩ অথবা ২৪ তারিখ থেকে শুরু হতে পারে।

এরই মধ্যে সুপার লিগের পাঁচ দল নিশ্চিত হয়ে গেছে প্রিমিয়ার লিগে। লিজেন্ডস অব রূপগঞ্জ, বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব নিশ্চিত করেছে সেরা ছয়ে নিজেদের অবস্থান।

বাকি থাকা একটি জায়গার জন্য আজ ভিন্ন তিন মাঠে লড়ছে মোহামেডান স্পোর্টিং ক্লাব, গাজী গ্রুপ ক্রিকেটার্স ও শাইনপুকুর ক্রিকেট ক্লাব। তিন দলের মধ্যে সমীকরণটা সহজ মোহামেডানের সামনে। ফতুল্লায় বিকেএসপিকে হারাতে পারলেই পেয়ে যাবে সুপার লিগের টিকিট।

গাজী গ্রুপের সমীকরণ হলো শেরে বাংলায় তাদের জিততে হবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে এবং ফতুল্লায় হারতে হবে মোহামেডানকে। অন্যদিকে গাজী গ্রুপ ও মোহামেডানের- দু’দলই হেরে গেলে এবং বিকেএসপিতে খেলাঘর সমাজকল্যাণ সমিতির বিপক্ষে শাইনপুকুর জিতলেই তারা পাবে সুপার লিগের টিকিট।

Check Also

পাঁচ বছরের চুক্তিতে বার্সায় ফিরছেন নেইমার!

অবশেষে প্যারিসকে বিদায় জানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন নেইমার জুনিয়র। নতুন গন্তব্য তারই পুরনো ঠিকানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *