বুধবার , ডিসেম্বর ১৯ ২০১৮

পীরগঞ্জে ১৫ আগস্ট উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায় প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ আগস্ট) বিকালে উপজেলা আ’লীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একরামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হক।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ৩০১ সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা

এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আকতারুল ইসলাম, পৌর মেয়র কশিরুল আলম, উপজেলা যুবলীগের সভাপতি খোরসেদ আলী মোল্লা, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিক দুলাল সহ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এদিকে প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, ১৫ আগস্ট বাংলাদেশ ও বাঙালির সবচেয়ে হৃদয়বিদারক-মর্মস্পর্শী শোকের দিন। এই দিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী। ১৯৭৫ সালের এই দিনের কালরাত্রিতে ঘটেছিল ইতিহাসের সেই কলঙ্কজনক ঘটনা। কিছু উচ্ছৃঙ্খল ও বিপথগামী সৈনিকের হাতে স্ব-পরিবারে প্রাণ দিয়েছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এই দিনে জাতীয়ভাবে যেসকল কর্মসূচি হাতে নেওয়া হয়েছে তার ধারাবাহিকতায় আমি নিজেই প্রতিটি জায়গায় প্রস্তুতিমূলক সভা করে যাচ্ছি এবং আমাদের উপজেলায়ও সেইভাবে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করার সিদ্ধান্ত নিয়েছি বলে জানান তিনি।

Check Also

১০০ ভরি স্বর্ণসহ রাজশাহীতে গ্রেফতার ৩

 বাংলার আলো ডেস্ক:  রাজশাহীর গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *