বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২১ ২০১৯
Breaking News

পীরগঞ্জে উপজেলা নির্বাচনে আগাম গণসংযোগ; নীরব বিএনপি

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ, জাপা ও ওয়ার্কার্স পার্টির ৬ প্রার্থী আগাম গণসংযোগ শুরু করেছে।

আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে বিএনপি নিরব রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সৈনিক, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রেজওয়ানুল হক বিপ্লব সহ ৬ প্রার্থী এলাকায় আগাম গণসংযোগ শুরু করেছে। গত ৫ বছর ধরে রেজওয়ানুল হক বিপ্লব উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করে ভোটার ও নানা শ্রেণিপেশার মানুষের মন জয় করেছেন।

প্রশাসন, ব্যবসায়ী, রাজনৈতিক অঙ্গন সহ সাধারণ জনগণের কাছে তার পরিচিতি ও জনপ্রিয়তা রয়েছে। তিনি দলীয় ও নৌকা প্রতীক নিয়ে এ উপজেলায় নির্বাচন করার লক্ষ্যে মাঠ সাজিয়ে রেখেছেন। পোষ্টার, ফেস্টুন ও লিফলেটের মাধ্যমে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার আনাচে কানাচে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নৌকা প্রতীক নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া নিয়ে নির্বাচনী মাঠে কাজ করছেন।

নৌকা প্রতীক পাওয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও কেন্দ্রীয় নেতাদের কাছে যোগাযোগ করছেন। এছাড়া এ উপজেলায় আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, সাধারণ সম্পাদক আখতারুল ইসলাম, উপজেলা জাপার সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ ইসাহাক আলী, সম্পাদক ফয়জুল ইসলাম ও ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক মোঃ ফয়জুল গণসংযোগ করছেন।

Check Also

হাটে-বাজারে,পথে-প্রান্তরে ঠাকুরগাঁওয়ে গণসংযোগে অরুনাংশু দত্ত টিটো

নুরে আলম শাহ : ঠাকুরগাঁওয়ে বিভিন্ন ইউনিয়নে হাটে-বাজারে,পথে-প্রান্তরে সদর উপজেলা নির্বাচনী প্রচারণা উপলক্ষে “নৌকা মার্কার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *