রবিবার , মে ২৬ ২০১৯

পঞ্চগড়ে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত- ২ আহত ০৫

মো: বাবুল হোসাইন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় এক সিএনজি চালক নিহত হয়েছে। এ দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীসহ আরো ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

দূর্ঘটনা দুটি বৃহস্পতিবার সকালে উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকায় মোটর সাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে এবং অপর আরেকটি দূর্ঘটনা একই সময় কলেজমোড় এলাকায় বাঁশ ভর্তি নসিমনের সাথে অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে উপজেলার ছোটদাপ গ্রামের জনৈক মানিক হোসেনের পুত্র মুন্না হক (১৫) ও মির্জাপুর গ্রামের মনজুরুল হকের পুত্র সামশুল হক (৫৬) নিহত হয় এবং রামপুর গ্রামের হাতিম উদ্দীন এর পুত্র মোঃ জাহেরুল ইসলাম (৪৮), তড়েয়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মোঃ ফরহাদ হোসেন, আটোয়ারী সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রোজিনা বেগম (৪৫), পানবারা গ্রামের সামসুল হকের স্ত্রী চায়না বেগম (৪০), রাধানগর গ্রামের ইমার উদ্দীন এর পুত্র তমিজ উদ্দীন (৬০) আহত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীর জানান, আহতদের মধ্যে সিএনজি চালক মুন্না হক, মোঃ জাহেরুল ইসলাম ও সামশুল হকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়ার পথে সিএনজি চালক মুন্না হক (১৫) ও সিএনজি যাত্রী সামশুল হক (৫৬) মারা যায় ।

Check Also

ঠাকুরগাঁওয়ে ভূমিহীন সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন

জয় মহন্ত অলক: “ ভূমি অধিকার,মানবাধিকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে খাস ভূমি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *