বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২১ ২০১৯
Breaking News

পঞ্চগড়ে ধর্ষণের শিকার ৫ বছরের শিশু

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় জেলার দেবীগঞ্জে ৫ বছরের এক শিশু প্রতিবেশী দুই কিশোরের দ্বারা গণধর্ষণের শিকার হয়েছে। প্রথম শ্রেণি পড়ুয়া ওই শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পরই ধর্ষক দুই কিশোর পালিয়ে যায়। ঘটনাটি গ্রাম সালিসের মাধ্যমে ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলেও জানা যায়। ওই শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের হাকিমপুর জেন্দাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও ধর্ষণের শিকার শিশুর পরিবার সূত্রে জানা গেছে, শিশুটি বাবা ঢাকায় রিকশা চালান। বাড়িতে সংসার দেখাশুনা করেন শিশুটির মা নিজেই। রবিবার সন্ধ্যায় শিশুটির মা তাকে রেখে পাশেই তার বাবার বাড়িতে যান। এই সুযোগে প্রতিবেশী হোসেন আলীর ছেলে মিলন (১৩) ও মোমিনের ছেলে আকাশ (১০) ওই শিশুর বাসায় ঢুকে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে তারা পালিয়ে যায়।

এর কিছুক্ষণ পর শিশুটির মা বাড়ি ফিরে শিশুটিকে অজ্ঞান অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। অনেকক্ষণ মাথায় পানি ঢালার পর জ্ঞান ফিরলে শিশুটি তার মাকে ঘটনা খুলে বলে। রাতে শিশুটি আরো অসুস্থ হয়ে পড়ে। সোমবার ভোরে তাকে আশঙ্কাজনক অবস্থায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শিশুটির পরিবার ওই দুই কিশোরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আবু সায়েম বলেন, রোগীর অভিভাবকরা দাবি করেছেন শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। সে মোতাবেক আমরা শিশুটিকে ভর্তি করেছি। শিশুটির চিকিৎসা চলছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত আমরা পেয়েছি। তবে তা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার মাধ্যমে নিশ্চিত হওয়া যাবে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বলেন, বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Check Also

হাটে-বাজারে,পথে-প্রান্তরে ঠাকুরগাঁওয়ে গণসংযোগে অরুনাংশু দত্ত টিটো

নুরে আলম শাহ : ঠাকুরগাঁওয়ে বিভিন্ন ইউনিয়নে হাটে-বাজারে,পথে-প্রান্তরে সদর উপজেলা নির্বাচনী প্রচারণা উপলক্ষে “নৌকা মার্কার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *