মঙ্গলবার , জুন ২৫ ২০১৯

নৌকার জয়ে ঠাকুরগাঁও যুবলীগের আনন্দ র‌্যালি

পি.কে দাস, ঠাকুরগাঁও : গত ১৮ মার্চ ২য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী এ্যাড. অরুণাংশু দত্ত টিটো বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এবং সদর উপজেলা যুবলীগের সভাপতি আ: রশিদ ভাইস চেয়ারম্যান(পুরুষ) ও যুব মহিলালীগের জেলা সম্পাদক মাসহুরা বেগম হুরা ভাইস চেয়ারম্যান(মহিলা) নির্বাচিত হওয়ায় বিজয় মিছিল করেছে ঠাকুরগাঁও জেলা যুবলীগ।

আজ বৃহস্পতিবার(২১ মার্চ) বিকেলে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয় হতে এ বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্বের স্থানে গিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল ও সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমির।

র‌্যালিতে নবনির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুণাংশু দত্ত টিটো, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম হুরা উপস্থিত ছিলেন।

একদিকে বিজয় র‌্যালি আর অন্যদিকে হোলি উৎসব একই দিনে হওয়ায় র‌্যালিতে একে অপরকে রঙ মাখিয়ে দিতে দেখা গেছে। ব্যান্ডপার্টির তালে আর পটকার শব্দে ঘন্টাখানেক সম্মোহিত হয়েছিল ঠাকুরগাঁওবাসি।

বিজয় র‌্যালিতে জেলা যুবলীগ নেতৃবৃন্দ ছাড়াও সদর উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকক লীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

ঠাকুরগাঁওয়ে গণধর্ষনের মামলা তুলে নিতে প্রাণ নাশের হুমকি

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৩ সন্তানের জননীকে গণধর্ষনের মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *