মঙ্গলবার , জুন ২৫ ২০১৯

নুরের বাবা চা দোকানি, স্ত্রী শিক্ষিকা

বাংলার আলো ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে সহ-সভাপতি পদে বিজয়ী নুরুল হক নুর পটুয়াখালীর গলাচিপার কৃষক মো. ইদ্রিস হাওলাদারে ছেলে। তার বাবা ইদ্রিস হাওলাদার পেশায় একজন চা দোকানি। তার স্ত্রী একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত।

নুরের বাবা ইদ্রিস হাওলাদার বর্তমানে কৃষি কাজের পাশাপাশি উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বুধবারবাজারে একটি চায়ের দোকান দিয়ে সংসার চালান। ১৯৯১ সালে নুরের বাবা ৪নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হয়েছিলেন। তবে এখন তিনি রাজনীতির সঙ্গে জড়িত নন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

গত তিন বছর আগে চর বিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাতেম আলীর মেয়ে মরিয়ম আক্তারকে বিয়ে করেন নুর। তার স্ত্রী মরিয়ম স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত।

তিন ভাই ও পাঁচ বোনের মধ্যে দ্বিতীয় নুর। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্য বিভাগে ভর্তির আগে নুর উত্তরা মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেন। মাঝখানে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েও ভর্তি হয়েছিলেন তিনি। গাজীপুরের কালিয়াকৈর থেকে এসএসসি পাস করেন তিনি। এর আগে সপ্তম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছেন পটুয়াখালীর চর বিশ্বাস জনতা মাধ্যমিক বিদ্যালয়ে।

Check Also

ঠাকুরগাঁওয়ে গণধর্ষনের মামলা তুলে নিতে প্রাণ নাশের হুমকি

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৩ সন্তানের জননীকে গণধর্ষনের মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *