সোমবার , জুলাই ২২ ২০১৯

নবাবগঞ্জে কুড়ালের উপর্যপুরী আঘাতে কাঠ ব্যবসায়ী নিহত, আটক ২

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

ফাঁসির দাবী জানিয়েছে এলাকাবাসী। বুধবার আনুমানিক রাত ১০ টায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ৩নং গোলাপগঞ্জ ইউনিয়নের সোনাজুড়ী গ্রামে বসতবাড়ীর পানি নিস্কাশনের ড্রেনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আর কুড়ালের উপর্যপুরী আঘাতে ওই গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র জামাল উদ্দিন(৫০) গুরুত্বর জখম হয়ে মাটিতে পড়ে যায়।

পরে আত্মীয় স্বজনেরা চিকিৎসার জন্য নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে রাতেই নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জামাল উদ্দিনকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় তার পিতা সাইদুল ইসলাম বাদী হয়ে অভিযুক্ত ইসার আলী(৫০) সহ ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫/৭ জনের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে বলে তথ্যটি নিশ্চিত করেছেন থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার।

প্রতিপক্ষের হামলায় জামাল উদ্দিনের বোন সোনা বানু(৫০) তার ভাগিনা রাহিবল(২৫), মোঘল(৩৮) মাথায় গুরুত্বর জখম অবস্থায় নবাবগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সামছুল আলম জানান- রাতেই পুলিশ অভিযান পরিচালনা করে ইসারত আলীর স্ত্রী হাসনা বানু(৪০) ও তার মেয়ে তারা বানুকে আটক করেছে। পুলিশ জানায়- ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

Check Also

প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি!

মৌলভীবাজারের কুলাউড়ায় বন্ধুর প্রেমিকার বাড়িতে মোবাইল ও প্রেমপত্র পৌঁছে দিতে গিয়েছিলেন বসন্ত শব্দকর (২৪)। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *