বৃহস্পতিবার , জুন ২৭ ২০১৯
Breaking News

দশ টাকার টিকিট কেটে ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী

বাংলার আলো ডেস্ক: সরকারিভাবে নির্ধারিত ১০ টাকার টিকিট কেটে অন্য সব সাধারণ রোগীদের মতোই চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১৯ এপ্রিল) রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখের পরীক্ষা করালেন তিনি।।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহসানুল করিম এসব তথ্য জানান।

সকালে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে যান শেখ হাসিনা। সেখানে গিয়ে অন্য সবার মতোই টিকিট কাউন্টারের লাইনে দাঁড়ান। এরপর কাউন্টারে গিয়ে নাম নিবন্ধন করিয়ে ১০ টাকার টিকিট সংগ্রহ করেন। পরে সেই টিকিট নিয়ে তিনি প্রবেশ করেন নির্ধারিত চিকিৎসকের কক্ষে। সেখানেই তার চোখের পরীক্ষা করা হয়।

এসময় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের কর্মকর্তাদের কাছে হাসপাতালের বর্তমান কার্যক্রম সম্পর্কে খোঁজখবর নেন প্রধানমন্ত্রী। সেখানে নিয়োজিত চিকিৎসক ও নার্সদেরও ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, হাসপাতালে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাধারণ রোগীদের মতো চিকিৎসা নেওয়ার ঘটনা এই প্রথম নয়। এর আগেও তিনি গাজীপুরের কাশিমপুরে মায়ের নামে স্থাপিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছিলেন তিনি। সেদিনও সাধারণ রোগীদের মতোই লাইনে দাঁড়িয়ে কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করেন শেখ হাসিনা।

Check Also

এবার কোরবানির ঈদেও ৯ দিনের ছুটি

এবার ঈদুল আজহায়ও দীর্ঘ ছুটি কাটানোর সুযোগ আসছে সরকারি চাকরিজীবীদের। তারা একদিন ছুটি ম্যানেজ করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *