মঙ্গলবার , জানুয়ারি ২২ ২০১৯
Breaking News

ঠাকুরগাঁও ১ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন তাহমিনা আখতার মোল্লা

নুরে আলম শাহ: ঠাকুরগাঁওয়ে জাতীয় সংসদ নির্বাচনে কখনও কোনও মহিলা সরাসরি প্রতিদ্বদ্বিতা করেননি। কিন্তু এবার সেই ইতিহাস ভাঙতে চান তাহমিনা আখতার মোল্লা। ঠাকুরগাঁও-১ আসন থেকে অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লা সরাসরি প্রতিদ্বন্ধিতার জন্য দলের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। নারী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । তিনি পৌরসভাসহ ২১ টি ইউনিয়নের সকল তৃণমূল নেত্রীবৃন্দের সাথে যোগাযোগ করে চলেছেন।

তাহমিনা আক্তার মোল্লা তৃণমূল পর্যায় থেকে রাজনীতি শুরু করেছেন। বিগত পৌরসভা নির্বাচনে তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মির্জা ফয়সাল আমিনের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে হেরেছেন। তবে নির্বাচনে তার পরাজয়ের পেছনে দলের অভ্যন্তরীণ কোন্দলকে দায়ী করেন কেউ কেউ। তাঁর আগে তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তাহমিনা। তিনি মহিলা লীগকে ঠাকুরগাঁওয়ে শক্তিশালী করতে কাজ করছেন। বর্তমানে তিনি যুব মহিলা লীগের ঠাকুরগাঁও জেলার সভাপতি। এছাড়া নিজস্ব অর্থায়নে বেকারত্ব দূরীকরণে প্রতিষ্ঠা করেছেন অটিস্টিক শিশুদের একটি স্কুল। সেখানে তিন শতাধিক শিক্ষার্থী পড়াশোনার সুযোগ পাচ্ছে।

ঠাকুরগাঁওয়ের একমাত্র ল’ কলেজটির প্রতিষ্ঠাতা তিনি। এবং ঐ কলেজের অধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছেন সুনামের সহিত।

Check Also

রাণীশংকৈলে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন প্রকল্পের অফিস আছে, কাজ নেই !

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন প্রকল্পের কর্মকর্তা কর্মচারীরা ঝিমিয়ে পড়েছে। সংশ্লিষ্ট অফিসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *