বৃহস্পতিবার , মে ২৩ ২০১৯
Breaking News

ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান


ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে‌। বৃহস্পতিবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী নুশরাত জাহান, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায় প্রমুখ।

শুরুতেই স্বাগত বক্তব্য ও বার্ষিক প্রতিবেদন পাঠ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সালেহা খাতুন। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।


এর আগে সকালে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরনী অনুুুুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা রংপুর উপ-পরিচালক আখতারুজ্জামান, বিশেষ অতিথি দিনাজপুর সাবেক জেলা শিক্ষা অফিসার জালাল-উদ্দ্বীন, পীরগঞ্জ সরকারি বণিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসিনা খাতুন প্রমুখ।

এ সময় এসএসসি, জেএসসি ও পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেন অতিথিরা। সন্ধায় একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Check Also

সরকারি ভাবে ঠাকুরগাঁওয়ে ধান ও গম সংগ্রহ শুরু

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে সরকারি ভাবে ধান ও গম সংগ্রহ অভিযান-২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *