রবিবার , মে ২৬ ২০১৯

ঠাকুরগাঁও গড়েয়ায় হাড়ীপুখুরে উপজেলা নির্বাচনী হাটসভায় – খোকন চৌধুরী


নূরে আলম শাহ :আসন্ন অনুষ্ঠিতব্য পঞ্চম উপজেলা নির্বাচনী প্রচারণা হিসেবে ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের হাড়ীপুখুরে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায়(১৪ মার্চ)
আওয়ামী লীগের আয়োজনে প্রবীণ নেতা আফাজউদ্দিন এর সভাপতিত্বে নৌকা মার্কার প্রার্থী এ্যাড.অরুনাংশ দত্ত টিটো’র নির্বাচনী
সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সহ-সম্পাদক, রাজিউর রেজা খোকন চৌধুরী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নির্বাচনী সবার মধ্যমণি, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী নৌকা মার্কার কান্ডারী,জনদরদি ও গণমানুষের অগ্রদূত এ্যাডভোকেট অরুনাংশ দত্ত টিটো।
এ সময় উপস্থিত ছিলেন ১৩ নং গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী, সাধারণ সম্পাদক, রবীন্দ্রনাথ মোদক, মফিজুল ইসলাম শাহ ,
ওয়ার্ড আওয়ামী লীগ সহ স্থানীয় সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এসময় নৌকা মার্কার প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশ দত্ত টিটো বলেন, আমি সব সময় আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। আমি বিশ্বাস করি,আপনারা আমার পাশে থাকলে, সহযোগিতার হাত বাড়িয়ে দিলে
উন্নয়নের ধারা গতিশীল করার জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে ঠাকুরগাঁও সদর উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলা করার প্রত্যয় ব্যক্ত করেন। এবং স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন এই আশা ব্যক্ত করেন। নির্বাচনী হাটসভায় উপস্থিতি দেখে তিনি ইউনিয়ন বাসিকে ধন্যবাদ জানান। সেইসাথে দলবদ্ধভাবে ভোট কেন্দ্রে উপস্থিত হওয়ার আহবান জানান।

Check Also

ঠাকুরগাঁওয়ে ভূমিহীন সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন

জয় মহন্ত অলক: “ ভূমি অধিকার,মানবাধিকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে খাস ভূমি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *