বৃহস্পতিবার , অক্টোবর ১৭ ২০১৯
Breaking News

ঠাকুরগাঁওয়ে ৬৫ লক্ষ টাকা ব্যয়ে একাডেমিক ভবন উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার বাড়গাঁও ইউনিয়নে ৬৫ লক্ষ ৫৫ হাজার টাকা ব্যয়ে কদম রসুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একতলা নতুন নবনির্মিত একাডেমীক ভবনের উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকালে উক্ত ভবনটির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

উদ্বোধন শেষে এ উপলক্ষে এলজিইডির আয়োজনে ও বিদ্যালয়টির ম্যানিজিং কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ওই বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের যা উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। বিশেষ করে শিক্ষাকে প্রসারিত করার জন্য দেশের প্রত্যেকটি গ্রামে আমরা বিদ্যালয় স্থাপন করছি৷ কারন এ সরকার মনে করে শিক্ষার শেকড় মজবুত না হলে এ দেশের শিক্ষা মজবুত হবেনা। এছাড়াও এ সময় তিনি তার বক্তৃতায় রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, বিদ্যুৎ, নারী উন্নয়ন সহ দেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন৷ সেই সাথে বাইকে আওয়ামীল সরকারের উপর আস্থা রাখার আহ্বান জানান।

এ সময় অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভট্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার, বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাত কুমার সিং, সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী ইসমাইল হোসেন প্রমুখ।

Check Also

মুন্সীগঞ্জ জেলার ১৩টি সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মো: সুজন বেপারী, মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *