রবিবার , আগস্ট ২৫ ২০১৯
Breaking News

ঠাকুরগাঁওয়ে ১৫০ পিচ ইয়াবা সহ ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি রিপন ও তার সহযোগি আটক

স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে ১৫০ পিচ ইয়াবা সহ টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজ ও অনলাইন পত্রিকা জাগো নিউজের জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপন (৩৫) ও তার সহযোগি চিহ্নিত মাদক বিক্রেতা প্রণব কুমার রায় (৩১) আটক হয়েছে।

সোমবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকার রূপসী বাংলা পাম্পের সামনে থেকে মাদক লেনদেনরত অবস্থায় তাদের আটক করা হয়।

আটক সাংবাদিক রিপন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সদস্য ও টিকাপাড়া নিবাসী মো: মহসিন এর ছেলে। অপর মাদক বিক্রেতা প্রণব কুমার রায় শহরের শান্তিনগর এলাকার মৃত-নিমাই চাঁঁদ এর ছেলে।

সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান (পিপিএম-সেবা) জানান, আজ সন্ধ্যায় শহরের শান্তিনগর এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা প্রণব কুমার রায়কে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে সাংবাদিক রবিউল এহসান রিপনের কাছ থেকে মাদক সরবরাহ করেছে বলে জানায়।

পরে সাংবাদিক রিপনকে আটক করতে ফাঁদ পাতে ডিবি ও সদর থানা পুলিশ। আরও ১০০ পিচ ইয়াবা লাগবে মর্মে আবারও প্রণবকে দিয়ে সাংবাদিক রিপনের কাছে কল করে মাদক ডেলিভারীর স্থান নির্ধারন করা হয়।সে মোতাবেক বাসস্ট্যান্ডের দশতলা ভবনের কাছে রুপসী পাম্পের সামনে প্রণবকে ছেড়ে দিয়ে মাদক লেনদেনের জন্য অপেক্ষা করতে থাকে পুলিশ। এসময় কথামতো নির্ধারিত স্থানে ইয়াবা লেনদেনকালে তাদের হাতেনাতে আটক করে পুলিশ।

তবে সাংবাদিক রিপন জানান, আমাকে ফাঁসানো হয়েছে। আমি এসব কাজে জড়িত নই।

এ রিপোর্ট লিখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে সদর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছিলো।

Check Also

পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়াচ্ছে স্বাধীনতাবিরোধীরা: স্বাস্থ্যমন্ত্রী

পদ্মা সেতু তৈরি করতে কোনো বাচ্চা বা মানুষের মাথা লাগে না, লাগে বড় অংকের টাকা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *