রবিবার , মে ২৬ ২০১৯

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ প্রার্থীর মতবিনিময় সভা

নূরে আলম শাহ : আসন্ন ৫ম উপজেলা নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন সদর উপজেলার আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অ্যাড. অরুনাংশু দত্ত টিটো। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে শহরের হোটেল হিমেলে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকনের সভাপতিত্ত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় প্রার্থী অ্যাড. অরুনাংশু দত্ত টিটো বলেন, আমি সদর উপজেলা প্রার্থী নির্বাচিত হলে দলমত নির্বিশেষে ঠাকুরগাঁও সদর উপজেলার উন্নয়নে যুগোপযোগী ভূমিকা রাখবো। ভোটারদের উপস্থিতি ও নির্বাচনের সুষ্ঠুতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আশাবাদি ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাচনে ভোটারদের উপস্থিতি থাকবে এবং একটি অবাধ সুষ্ঠু ও নিরেপক্ষ নির্বাচনের মধ্য দিয়ে ভোটাররা তাদের প্রার্থী নির্বাচিত করবে। এসময় তিনি সকলকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মুনছুর আলী সহ জেলার কর্মরত প্রিন্ট ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Check Also

ঠাকুরগাঁওয়ে ভূমিহীন সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন

জয় মহন্ত অলক: “ ভূমি অধিকার,মানবাধিকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে খাস ভূমি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *