বৃহস্পতিবার , অক্টোবর ১৭ ২০১৯
Breaking News

ঠাকুরগাঁওয়ে নতুন রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন

জয় মহন্ত অলক:

এলজিইডির তত্বাবধানে প্রায় ৬৩ লক্ষ টাকা ব্যয় ধরে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও ইয়াকুবপুর ঘাটপাড়া রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে ঐ উপজেলায় প্রধান অতিথি হিসেবে এই রাস্তাটির পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। একটি সুখি সমৃদ্ধশালী জাতি গঠনে শিক্ষাই হচ্ছে মূল চালিকাশক্তি। যে কোন জাতি গঠনে শিক্ষাই হচ্ছে সফলতার মূল চাবিকাঠি। শিক্ষা ছাড়া কোন জাতি কোন কালেই বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়াতে পারেনি। শিক্ষা ক্ষেত্রে যে জাতি যতো বড় শিক্ষিত সে জাতিই বিশ্বের সবচ্চো সন্মানী ও সুখি।

তিনি আরো বলেন,মানুষের মানষিকতা পরিবর্তন হলেই আমরা এই দেশটাকে প্রধানমন্ত্রীর উন্নত দেশ হিসেবে পরিণত করতে পাড়বো। তাই সকলকে এক হয়ে প্রতিটি সময় থাকতে হবে।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন,উপজেলা এলজিইডি প্রকৌশলী ইসমাইল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, সালন্দর ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এর আগে সকালে ৭৪ লক্ষ টাকা ব্যয় ঐ ইউনিয়নের বরুনাগাঁও ইয়াকুব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন এই সংসদ সদস্য।

আলোচনা শেষে সালন্দর ইউনিয়নের মাদক ব্যবসায়ী বা মাদক সেবিদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষনা করেন সালন্দর ইউনিয়নের চেয়ারম্যান।

Check Also

মুন্সীগঞ্জ জেলার ১৩টি সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মো: সুজন বেপারী, মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *