রবিবার , মে ২৬ ২০১৯

ঠাকুরগাঁওয়ে জুমার নামায আদায় করেই গণসংযোগে ভাইস চেয়ারম্যান প্রার্থী আ: রশিদ


ঠাকুরগাঁও প্রতিনিধি : আর মাত্র দিন কয়েক বাকি ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাচনের।আর তাই দিনরাত এককাকার করে ভোটারদের দোয়া ও আশীর্বাদ নিতে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা।নির্বাচনের শেষ মুহুর্তের প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা যুবলীগের সভাপতি আ: রশিদ। তিনি লড়ছেন টিউবওয়েল মার্কা নিয়ে।
প্রচার-প্রচারণায় ভিন্নতা থাকায় ইতিমধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলার ভোটারদের নজর কেড়েছেন তিনি।
আজ শুক্রবার ঠাকুরগাঁও শহরের প্রধান জামে মসজিদে জুমার নামায আদায় করেই গণসংযোগে বেড়িয়ে পড়তে দেখা যায় তাকে।এ সময় তিনি শহরের গোবিন্দনগর এলাকার শ্রমজীবি মানুষদের সাথে সাক্ষাত করেন এবং দোয়া ও ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।
চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ রাজনৈতিক জীবনের হাতেখড়ি ছাত্র রাজনীতির হাত ধরে। দীর্ঘদিন তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঠাকুরগাঁও সদর উপজেলা শাখার সভাপতির দ্বায়িত্ব পালন করেন।পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগে যোগ দিয়ে এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।
তরুণ মেধাবী এ যুবনেতা নিজেকে মাদক ও নেশা মুক্ত রাখায় বিশেষ করে তরুণ ভোটারদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।এছাড়াও তার প্রতিদ্বন্দি প্রার্থীদের তুলনায় তিনি সৎ ও ন্যায় নীতির প্রশ্নে বেশ এগিয়ে রয়েছেন বলে জানান সদর উপজেলার নারী ও পুরুষ ভোটাররা।
শহরের গোবিন্দনগরে ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদের গণসংযোগকালে নির্বাচনী পরিবেশ কেমন জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে বলেন, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ বেশ ভালোই রয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনীও যথেষ্ঠ সজাগ রয়েছে।তারা নির্বাচনী পরিবেশ সহ সার্বিক বিষয় নিয়ে আমাদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন। আমি আশাবাদি ১৮ মার্চ ভোটাররা সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থী তথা টিউবওয়েল মার্কায় ভোট দেবেন এবং বিপুল ভোটে আমরা বিজয়ী হবো।

Check Also

ঠাকুরগাঁওয়ে ভূমিহীন সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন

জয় মহন্ত অলক: “ ভূমি অধিকার,মানবাধিকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে খাস ভূমি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *