বুধবার , জুন ২৬ ২০১৯
Breaking News

ঠাকুরগাঁওয়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ


নুরে আলম শাহ: ঠাকুরগাঁওয়ে ১২ জানুয়ারি শনিবার বিকেলে শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে জেলা পর্যায়ে তিন দিনব্যাপী ৪৮ তম জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া সমিতির আয়োজনে ঠাকুরগাঁও ক্রীড়া সমিতির সভাপতি ও জেলা প্রশাসক ডঃকে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে তিনদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ঠাকুরগাঁও ১ আসনের মাননীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাদেক কুরাইশী ,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন বাবু,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম,জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দিন আল আজাদ, জেলা ক্রীড়া অফিসার, রফিকুল ইসলাম, জেলা প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,পিযূষ কান্ত রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, অরুনাংশ দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, তিনদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় অ্যাথলেটিক্স এ অংশগ্রহণকারী বিজয়ী প্রথম ও দ্বিতীয় ৪৪ জন বালক ও ৪৪ জন বালিকা প্রতিযোগি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া ভলিবল,বাস্কেটবল ব্যাডমিন্টন ও ক্রিকেট টিমের চাম্পিয়নস ও রানারআপ দলের মধ্যে ট্রফি তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাদেক কুরাইশী ,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন বাবু,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম,জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দিন আল আজাদ, জেলা ক্রীড়া অফিসার, রফিকুল ইসলাম, জেলা প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,পিযূষ কান্ত রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, অরুনাংশ দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, তিনদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় অ্যাথলেটিক্স এ অংশগ্রহণকারী বিজয়ী প্রথম ও দ্বিতীয় ৪৪ জন বালক ও ৪৪ জন বালিকা প্রতিযোগি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া ভলিবল,বাস্কেটবল ব্যাডমিন্টন ও ক্রিকেট টিমের চাম্পিয়নস ও রানারআপ দলের মধ্যে ট্রফি তুলে দেন।

Check Also

নবাবগঞ্জে কুড়ালের উপর্যপুরী আঘাতে কাঠ ব্যবসায়ী নিহত, আটক ২

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: ফাঁসির দাবী জানিয়েছে এলাকাবাসী। বুধবার আনুমানিক রাত ১০ টায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *