বৃহস্পতিবার , অক্টোবর ১৭ ২০১৯
Breaking News

ঠাকুরগাঁওয়ে শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনে রাজিউর রেজা খোকন চৌধুরী

নুরে আলম শাহ:

হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পৌর শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন খোকন চৌধুরী। এছাড়াও সদর উপজেলার শুখানপুকুরীতেও বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন তিনি।


সোমবার শারদীয় শুভেচ্ছা বিনিময়ের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী পৌরসভার কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আকরাম হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলকসহ জেলা, উপজেলা, পৌর আ’লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও সংশ্লিষ্ট পূজা মন্ডপ পরিচালনা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।

বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনের সময় বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী তার বক্তব্যে বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িকতার দেশ। এখানে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান সবাই একসাথে চলতে পছন্দ করে। এক সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠানে অন্যান্য সম্প্রদায়ের লোকজনকেই বেশি চোখে পরে। সম্প্রীতির দিক দিয়ে বাংলাদেশ একটি অনন্য উদাহরণ।

তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে দুর্ণীতি বিরোধী অভিযান পরিচালনা করছেন। তার হাত ধরেই দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে উন্নয়নের দিকে। বিশ্বে বাংলাদেশ একটি রোল মডেল। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ অতি অল্প সময়ে মধ্যম আয়ের দেশে রুপান্তরের পথে। 

সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন তিনি। তার হাতকে শক্তিশালী করতে তার দেয়া নির্দেশনায় চলতে হবে।দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। তাহলেই বাংলাদেশ একদিন উন্নত ও সফল রাষ্ট্রে পরিনত হবে।

Check Also

মুন্সীগঞ্জ জেলার ১৩টি সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মো: সুজন বেপারী, মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *