মঙ্গলবার , জুন ২৫ ২০১৯

ঝিনাইদহে বন্দুকযুদ্ধে নিহত ১

বাংলার আলো ডেস্ক: ঝিনাইদহের হরিণাকুণ্ডে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আমিরুল ইসলাম পচা (৪৩) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত আমিরুল উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে। র‍্যাবের দাবি, আমিরুল ইসলাম পচা একজন ডাকাত ছিলেন। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

র‌্যাব-৬ ঝিনাইদহের কম্পানি কমান্ডার এএসপি গোলাম মোর্শেদের ভাষ্যমতে, ডাকাতির খবর পেয়ে জেলার হরিণাকুণ্ড উপজেলার ভাতুড়িয়া গ্রামের রাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করেন র‌্যাব সদস্যরা। এ সময় ডাকাতদলের সদস্যরা র‌্যাবকে লক্ষ‍্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

কিছু সময় গুলি বিনিময়ের পর ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আন্তঃজেলা ডাকাতদলের সদস্য আমিরুল ইসলাম পচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে হরিণাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ‘বন্দুকযুদ্ধে’ র‌্যাবের তিন সদস্য আহত হন বলে র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়। পরে ঘটনাস্থল থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি, একটি রামদা উদ্ধার করা হয়।

নিহত আমিরুলের বিরুদ্ধে হরিণাকুণ্ড থানাসহ বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির ১৩টি মামলা রয়েছে বলে দাবি করেন ওই র‍্যাব কর্মকর্তা।

Check Also

ঠাকুরগাঁওয়ে গণধর্ষনের মামলা তুলে নিতে প্রাণ নাশের হুমকি

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৩ সন্তানের জননীকে গণধর্ষনের মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *