বুধবার , ডিসেম্বর ১৯ ২০১৮

চিলমারীতে ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চিলমারী – কুড়িগ্রাম সড়কে বৃহস্পতিবার(৯ আগষ্ট) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোছাঃ মোস্তারী বেগমের অবহেলায় বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলী রোগীর মৃত্যুর অভিযোগ এনে ঘন্টাব্যপী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন,ডাক্তার মোস্তারী বেগমের বিচার ও অপসারণ করতে হবে ও হাসপাতালে প্রয়োজনীয় যন্ত্রপাতি এবং হাসপাতালের প্রয়োজন অনুযায়ী ডাক্তার দিতে হবে।

এসময় বক্তব্য রাখেন,চিলমারী থানাহাট বাজার আদর্শ বণিক কণ্যাণ সংস্থার সভাপতি আলহাজ্ব মোঃ মাহফুজার রহমান মঞ্জু,ব্যবসায়ী জিয়াউর রহমান জিয়া,মোঃ আব্দুল আউয়াল,মামুনুর রশীদ প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার রাতে থানাহাট আদর্শ বণিক কল্যাণ সংস্থার ধর্ম ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলী অসুস্থ হলে চিলমারী হাসপাতালে ডাঃ মোস্তারী বেগমের জরুরী বিভাগে নিয়ে যান। কিন্তু ওই চিকিৎসকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি হাসপাতাল ক্যাম্পাসের বাসা থেকে হাসপাতালে আসতে দীর্ঘ সময় অতিক্রম করে এসে রওশন আলীকে মৃত ঘোষনা করেন। রোগীকে দ্রুত প্রাথমিক চিকিৎসা না দেয়ায় রোগীর মৃত্যু হয়েছে বলে স্বজন ও স্থানীয়রা দাবী করেন।

Check Also

১০০ ভরি স্বর্ণসহ রাজশাহীতে গ্রেফতার ৩

 বাংলার আলো ডেস্ক:  রাজশাহীর গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *