মঙ্গলবার , জুলাই ১৬ ২০১৯
Breaking News

চায়ের দাওয়াতে অবশ্যই যাব: ভিপি নুর

বাংলার আলো ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার চায়ের দাওয়াতে যোগ দেবেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু)নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। তার সঙ্গে যাচ্ছেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের প্যানেল থেকে নির্বাচিত সমাজসেবা সম্পাদক আকতার হোসেনও। আজ শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন ভিপি নুর।এর আগে নুর জানিয়েছিলেন, সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ ও শিক্ষার্থীরা চাইলে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন।

শনিবার বিকাল ৪টায় ডাকসুর নবনির্বাচিত পরিষদকে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভিপি-জিএস-এজিএসসহ পরিষদের সবাইকে ইতিমধ্যে প্রধানমন্ত্রীর আমন্ত্রণ পৌছে দেয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া দেয়া নিয়ে অনেকটা দ্বিধায় ছিলেন নুর। শনিবার গণভবনে যাওয়া প্রসঙ্গে নুর বলেন, প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতে আমরা সবাই যাব। এটা তো আর ব্যক্তিগত দাওয়াত নয়। ডাকসু ও হল সংসদে যারা জয়ী তাদের সবাইকে তিনি ডেকেছেন। তিনি দেশের প্রধানমন্ত্রী, আমাদের সবারই প্রধানমন্ত্রী।

১১ মার্চ অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ।২৮ বছর পর অনুষ্ঠিত এই নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল।তারা পুনঃনির্বাচন দাবি করে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আল্টিমেটাম দিয়েছে।আজ শেষ হচ্ছে সেই সময়সীমা।

Check Also

আবেদন পড়েছে ৮ হাজারেরও বেশি অনলাইন নিউজ পোর্টালের

নিবন্ধনের জন্য ৮ হাজারের বেশি অনলাইন নিউজ পোর্টাল সরকারের কাছে আবেদন করেছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *