বৃহস্পতিবার , জুন ২৭ ২০১৯
Breaking News

চলতি ইরি-বোরো মৌসুমে চাল ও গম ক্রয়ের উদ্বোধন


নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

চলতি ইরি-বোরো মোসুমে সরকারী ভাবে ন্যায্য মৃল্যে চাল ও গম ক্রয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে চাল ও গম ক্রয়ের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান।

বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃমশিউর রহমান। প্রকৃত কৃষক যারা, মাথার ঘাম পায়ে ফেলে রোদ-বৃষ্টি উপেক্ষা করে ন্যায্য মূল্যের আশায় ফসল ফলিয়েছে তারাই যেন অগ্রাধিকার ভিত্তিতেসরকারের কাছে তাদের ফসল বিক্রি করতে পারে,সেদিকে খেয়াল রাখতে সংশ্লিষ্টদের নজর রাখার অনুরোধ করেন।

জননেত্রীর ভাবমূর্তি ক্ষূন্ন হয় এমন কিছু না করারও অনুরোধ করেন তিনি। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মোস্তাফিজার রহমান জানান- চলতি মৌসুমে ধান-৫৪৩ মেঃটন, চাল-৩০৮৬ মেঃটন এবং গম মাত্র -১৫ মেঃটনক্রয়ের লক্ষ্যমাত্রা নিয়ে ধান,চাল ও গম ক্রয়ের উদ্বোধন করা হলো।

দাউদপুর ইউনিয়ন খাদ্যকর্মকর্তা আফান আলীজানান,ধান প্রতি কেজি-২৬ টাকা, চাল-৩৬ টাকা এবং গম-২৮ টাকা কেজি দরে ক্রয়করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। সুষ্ঠভাবে কৃষকের ফসল সরকারের কাছে বিক্রয়ে সকলের আন্তরিক সহযোগীতাও কামনা করেন তিনি।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মিলার, ছোট বড় ব্যবসায়ী, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়া কর্মী সহ এলাকার কৃষকসহ সুধীজন উপস্থিত ছিলেন।

Check Also

স্ত্রীর সামনে স্বামীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা (ভিডিওসহ)

বরগুনায় শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে দুই যুবক। নিহত ব্যক্তির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *