বৃহস্পতিবার , অক্টোবর ১৭ ২০১৯
Breaking News

গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারেয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

বাংলার আলো ডেস্ক: গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারানো বাসের চাপায় প্রাণ গেলো দুই এনজিও কর্মির। এ সময় পথচারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা- খুলনা মহাসড়ক ও গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের ঘোনাপাড়া মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনার পর বাসের চালক, হেলপার ও সুপারভাইজার বাস রেখে পালিয়ে যায়। নিহতরা হলেন, বেসরকারি উন্নয়ন সংস্থা রিক এর গোপালগঞ্জ অফিসের মাঠকর্মী পিরোজপুর জেলার বাসিন্দা পুলক ব্যাপরী (২৮) ও ইমরান হোসেন (৩০)। শনিবার সকালে এরা মোটরসাইকেলে করে তারা কর্মস্থল গোপালগঞ্জ শহরের বেদগ্রামে আসছিলেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা জানিয়ে বলেন, টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সাজিদ পরিবহনের (গোপালগঞ্জ-জ-০৫-০০৭) একটি লোকালবাস ঘোনাপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে দাড়িয়ে থাকা একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি বাস, একটি রিক্সা-ভ্যান, একটি থ্রি-হুইলারকে ধাক্কা দিয়ে ট্রাফিক আইল্যান্ডে গিয়ে সজোরে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী এনজিও কর্মী পুলক ব্যাপরী ও ইমরান হোসেন নিহত ও পথচারীসহ অন্তত ১৫ জন আহত হন। এ সময় চাপা দেওয়া যানবাহনগুলো ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। এর মধ্যে মারাত্মক আহত ১১ জনকে গোপালগঞ্জ আড়াই শ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হলেও চালক, সুপারভাইজার ও হেলপারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহতদের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Check Also

মুন্সীগঞ্জ জেলার ১৩টি সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মো: সুজন বেপারী, মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *