সোমবার , জুলাই ২২ ২০১৯

গড়েয়া হাইস্কুলে বর্ণিল আয়োজনে মোস্তাফিজুর রহমানের ৪২তম জন্মদিন উদযাপন


নুরে আলম শাহ:

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গড়েয়া এসসি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী ও কর্মচারীবৃন্দের আয়োজনে ১১ জুন মঙ্গলবার সকালে তাদের অত্যন্ত স্নেহভাজন সহকর্মী সাবেক ছাত্র বর্তমানে কর্মরত ষ্টাফ মোস্তাফিজুর রহমানের জন্মদিন উদযাপনের আয়োজন করা হয়েছে।সহকর্মী বৃন্দের ঐকান্তিক ইচ্ছা ও প্রধান শিক্ষকের প্রচেষ্টায় জাঁকজমকপূর্ণ ও বর্ণিল আয়োজনে জন্মদিনের শুভেচ্ছাা জানাতে কেক কাটার আয়োজন করা হয়েছে। এর আগে জন্মদিনের শুভেচ্ছা স্বরুপ প্রধান শিক্ষক সহ সহকর্মী বৃন্দ মোস্তাফিজুরকে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করেন। গড়েয়া এসসি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওয়াহেদুজ্জামান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি জয়ন্ত কুমার চৌধুরী, সাজেদুর রহমান, সিনিয়র শিক্ষক আফিজার রহমান দুলাল,পরিতোষ কুমার,সহকারি শিক্ষক,জয়ন্তি চৌধুরী, সহকারী শিক্ষক (ইংরেজি) বেলাল হোসেন, আজহারুল ইসলাম রাজা প্রমুখ। জন্মদিন অনুষ্ঠানে শিক্ষক -শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ সহ সকলেই তোকে কেক খাওয়ান। জন্মদিন অনুষ্ঠানটি যেন একটি সোহাদ্যপূর্ণ ভালবাসার নতুন একটি রূপ পেল। মোস্তাফিজুর রহমান প্রতিবেদককে বলেন,
এমনি একটি দিনে আমি পৃথিবীতে এসেছিলাম
এই দিনটিকে চিরস্মরণীয় করে রাখতে আমার
প্রাণের প্রতিষ্ঠান গড়েয়া এস , সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এর সম্মানিত প্রধান শিক্ষক , প্রিয় শিক্ষক , শিক্ষিকা ও কর্মচারী বৃন্দ সকলেই উপস্থিত থেকে জন্মদিনের শুভেচ্ছা, অভিনন্দন ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন ।
সত্যিই আমি আনন্দিত ও কৃতজ্ঞ এবং সকলের প্রতি রইল আমার অফুরন্ত ভালোবাসা ।

আমি আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার জন্মদিনে যারা দেশ এবং দেশের বাইরে থেকে অত্যন্ত কষ্ট করে ইনবক্সে পোস্টে ও বিভিন্ন ভাবে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবাইকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা ।

Check Also

প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি!

মৌলভীবাজারের কুলাউড়ায় বন্ধুর প্রেমিকার বাড়িতে মোবাইল ও প্রেমপত্র পৌঁছে দিতে গিয়েছিলেন বসন্ত শব্দকর (২৪)। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *