রবিবার , মে ২৬ ২০১৯

এবার মীরাক্কেলের মীর আর সস্তিকা ছি! ছি! ছি!

মীর আক্কেল

অনলাইন ডেস্কঃ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ‘উমা বৌদি’ চরিত্রে অভিনয় করে বেশ নজড় কেড়েছেন তিনি। আর মীরাক্কেলের সঞ্চালক মীরও বেশ জনপ্রিয়। কিন্তু এবার হঠাৎ করেই এই দুই তারকা একসঙ্গে ধরা পড়লেন ক্যামেরা ফ্রেমে। তবে বাস্তব জীবনে নয়, রিল লাইফে। দুজনের রসায়নও বেশ জমে উঠেছে।

সত্রাজিৎ সেন পরিচালিত মীর ও স্বস্তিকার আপকামিং বাংলা সিনেমা ‘মাইকেল’ এ মীরের স্ত্রী শিঞ্জিনীর ভূমিকায় দেখা যাবে স্বস্তিকাকে। ছবির এই শর্টটা স্বস্তিকার যে বেশ পছন্দের তা নিজের টুইটার হ্যান্ডেলে নিজেই স্বীকার করে নিয়েছেন তিনি। এই সিনেমাতে স্বস্তিকাকে দেখা যাবে গৃহিনীর ভূমিকায়। শিঞ্জিনীর (স্বস্তিকা) স্বামী মাইকেল (মীর) ভীষণ আপনভোলা একজন মানুষ। তাই সংসার সামলানোর ভার পড়েছে শিঞ্জিনীর কাঁধে।

তবে শুধু স্বস্তিকাই নয়। এই সিনেমাতে মাইকেলের জীবনে দেখা যাবে একাধিক নারীকে। যাঁদের কারণেই বদলে যাবে মাইকেল-শিঞ্জিনীর রসায়ন (মীর, স্বস্তিকা)। এই চার মহিলার মধ্যে মেহের খান্নার চরিত্রে তনুশ্রী চক্রবর্তীকে, আইপিএস অফিসার টিনার চরিত্রে দেখা যাবে অরুণিমা ঘোষকে। আর মাইকেলের পার্সোনাল অ্যাসিসট্যান্ট রানির ভূমিকায় দেখা যাবে সায়নী দত্তকে। আর এই সিনেমাতে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর চরিত্রের নাম ময়ূরবাহন চ্যাটার্জি। তিনি একজন অভিনেতা। যিনি অ্যালকোহলিক এবং নারীসঙ্গলোভী।

Check Also

মান্নার ‘অপমানের বদলা’ নিয়ে বিপাকে ‘বেগম জান’

বাংলার আলো ডেস্ক: মোহাম্মদ আসলাম প্রযোজিত ও পরিচালিত চলচ্চিত্র ‘বেগম জান’। ইতোমধ্যে সেন্সর বোর্ডে জমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *