রবিবার , আগস্ট ২৫ ২০১৯
Breaking News

উলিপুরে এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন গ্রেফতার-২

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নের সাদুল্যা চাচিয়ারপাড় গ্রামের দিনমজুর মহিজল হকের বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী কন্যা (১৪) কে প্রতিবেশি মোনাল মিয়া ওরফে মনার ছেলে হযরত আলী (২১) বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষন করে আসছিল। ফলে ওই কিশোরী প্রায় ৭ মাসের অন্তঃসত্তা হয়।

এ ঘটনায় মঙ্গলবার (১৬ জুলাই) কিশোরীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষকের পিতা ও বড় ভাইকে আটক করেন।

জানা যায়,ওই এলাকায় ঘটনাটি জানাজানি হলে বিষয়টি আপোষ মিমাংসার জন্য গ্রামে একাধিক সালিশ বৈঠক বসে। সেখানে সমাধান না হওয়ায় কিশোরীর পিতা মহিজল হক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

কিশোরীর পিতা মহিজল হক জানান, আমরা গরীব মানুষ তাই পেটের ভাত জোগাড়ের জন্য আমি ইট ভাটায় কাজ করি ও আমার স্ত্রী অন্যের বাড়িতে কাজ করেন। দিনের বেলা আমরা দুজনই বাড়িতে না থাকার সুযোগে এলাকার প্রভাবশালী মোনাল মিয়ার ছেলে হযরত আলী বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে আমার বুদ্ধিপ্রতিবন্ধী কন্যাকে বিভিন্ন সময় ধর্ষন করে আসছিল। পরে আমরা বিষয়টি জানতে পেরে আমার কন্যাকে উলিপুর শহরের ডিজিটাল ল্যাব এন্ড কনসালটেশন সেন্টারে পরীক্ষা করে জানতে পারি সে প্রায় ৭ মাসের গর্ভবতী।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন জানান, ধর্ষনের মামলায় দুইজনকে আটক করা হয়েছে। মূল আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।মেয়েটির মেডিকেল পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।

Check Also

পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়াচ্ছে স্বাধীনতাবিরোধীরা: স্বাস্থ্যমন্ত্রী

পদ্মা সেতু তৈরি করতে কোনো বাচ্চা বা মানুষের মাথা লাগে না, লাগে বড় অংকের টাকা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *