শনিবার , সেপ্টেম্বর ২১ ২০১৯
Breaking News

আজকে দারিদ্রতার হার কমে এসেছে- সাদেক কুরাইশি

ঠাকুরগাঁও  প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়ন চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল এর তত্ত্বাবধানে হারাগাছ পাড়া হতে ভেলারহাট যাওয়ার রাস্তা পাকাকরন কাজের শুভ উদ্ভোধন করেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মুহা: সাদেক কুরাইশি।

০৫ নভেম্বর (সোমবার) সকাল ১০.৩০ টায় হারাগাছ পাড়া জান্নাতুল ফেরদৌস দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে ঢোলারহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অখিল চন্দ্র রায় চৌধুরীর সভাপতিত্তে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশি।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারের আমলে এ রকম উন্নয়ন হয়নি। আজকে ১০ টাকা কেজি দরে হত দরিদ্রদের মাঝে চাল দিচ্ছে। আজকে দারিদ্রতার হার কমে এসেছে। তিনি এ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করেন এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজাগাও ইউপি চেয়ারম্যান মো: মোশারুল ইসলাম সরকার, যুগ্ন-সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো: নজরুল ইসলাম স্বপন।

অন্যদের মাঝে বক্তব্য দেন ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল, আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, ঢোলারহাট ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সুরেশ চন্দ্র বর্মন, ঢোলারহাট ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অশ্বিনী কুমার বর্মন সহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ। উক্ত জনসভায় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং আওয়ামীলীগের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে এলজিএসপি-৩ এর অর্থায়নে ঢোলারহাট ইউনিয়নের ১২ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের স্কুল ব্যাগ এবং ৬৮ জন কৃষকের মাঝে নারিকেলের চারা বিতরন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ঢোলারহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: হাসান মিয়া ।

Check Also

ঠাকুরগাঁওয়ে নতুন রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন

জয় মহন্ত অলক: এলজিইডির তত্বাবধানে প্রায় ৬৩ লক্ষ টাকা ব্যয় ধরে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *