বুধবার , জুন ২৬ ২০১৯
Breaking News

আইপিএলের পাওনা না পেয়ে মামলা করলেন স্টার্ক

বাংলার আলো ডেস্ক: বিশ্বকাপ সামনে বলে এবার স্বেচ্ছায়ই আইপিএল থেকে সরে গেছেন মিচেল স্টার্ক। তবে গত আইপিএলে অস্ট্রেলিয়ান এই পেসারকে কিনে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স, ইনজুরির কারণে সেবার খেলা হয়নি। এ নিয়েই বেঁধেছে ঝামেলা।

লন্ডনভিত্তিক ইনস্যুরেন্স কোম্পানি লয়েডে বিমা করেছিলেন স্টার্ক, যদি খেলতে না পারেন, তবে বিমা থেকে তার ১২ কোটি টাকা পাওয়ার কথা ছিল। কিন্তু এতদিন পেরিয়ে গেলেও সে টাকা বুঝে পাননি অজি পেসার।

দুই পক্ষের সর্বশেষ যোগাযোগ হয়েছিল গত বছরের ২২ নভেম্বর। স্টার্কের ইনজুরির ব্যাপারে সেখানে বিস্তারিত জানানো হয়। কিন্তু বেঁকে বসে ইনস্যুরেন্স কোম্পানিটি। শারীরিক অক্ষমতাজনিত কারণে অর্থ পাওয়ার দাবি স্টার্ক করতে পারেন না বলে জানিয়ে দেয়া হয় তাকে।

এবার ওই কোম্পানির বিরুদ্ধে মামলাই ঠুকে দিয়েছেন স্টার্ক। ভিক্টোরিয়া আদালতে মামলা করেছেন তার আইনজীবী মিলস ওকলি। মামলার রিটে বলা হয়েছে, স্টার্ক ২৭ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চের জন্য ৯৭ হাজার ৯২০ ডলার প্রিমিয়াম দিয়েছিলেন। আর তিনি ডান উরুতে ব্যথা অনুভব করেন মার্চের ১০ তারিখেই।

প্রসঙ্গত, আইপিএল শুরুর ঠিক আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে ইনজুরিতে পড়েছিলেন স্টার্ক। টুর্নামেন্টের মাঝপথে তার খেলার কথা ছিল, কিন্তু চোটের কারণে পরে নাম প্রত্যাহার করে নেন অজি পেসার।

Check Also

পাঁচ বছরের চুক্তিতে বার্সায় ফিরছেন নেইমার!

অবশেষে প্যারিসকে বিদায় জানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন নেইমার জুনিয়র। নতুন গন্তব্য তারই পুরনো ঠিকানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *